মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

শিবগঞ্জে বিদ্যুৎ পৃষ্ট হয়ে ব্যবসায়ীর মৃত্যু

সাজু মিয়া শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে বিদ্যুৎ পৃস্ট হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে বগুড়ার শিবগঞ্জে স্যানেটারি ব্যবসায়ী জিয়াউল ইসলাম (৩২) বিদ্যুৎ পৃষ্ট হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না….. রাজিউন। সে উপজেলার নাটমরিচাই আদর্শ গ্রামের মোশারফ হোসেন এর ছেলে।

মৃত জিয়াউর বাড়িতে পাম্পে পানি উঠানোর জন্য মটর এর সুইচ দিতে গেলে বিদ্যুত পৃষ্ট হয়ে অসুস্থ্য হয়ে পরে। সঙ্গে সঙ্গে পরিবারের লোকজন তাকে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কতর্ব্যরত ডাক্তার তাকে মৃত্যু বলে ঘোষণা করেন। এ ব্যাপারে ওই ওয়ার্ডের ইউপি সদস্য ছায়েদ আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। জিয়াউর এর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

 

শিবগঞ্জে গাছের ডাল কাটার অপবাদে সংবাদ সম্মেলন

সাজু মিয়া শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের ভাইয়ের পুকুর হাটের সাব ইজারাদার আমিনুল ইসলাম বৃহস্পতিবার শিবগঞ্জ পাবলিক লাইব্রেরী চত্বরে এক সংবাদ সম্মেলন এর আয়োজন করেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, একটি দৈনিক পত্রিকায় আটমূল বাজারে সরকারি গাছ কর্তন প্রভাবশালীর বিরুদ্ধে শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

যাহা সম্পন্ন মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট, উক্ত সংবাদে একটি গাছের ডাল কাটা হয়েছে মর্মে বলা হয়েছে। প্রকৃত পক্ষে ঘটনাস্থলে কোন বট গাছই নেই। হাটের মধ্যে একটি পুরাতুন, পাকুড় গাছ রয়েছে। গাছটির কয়েকটি ডাল শুকিয়ে যাওয়ায় যে কোন মুহুর্তে ভেঙ্গে পড়ে হাটের বস্তি দোকানের ক্ষতি বা হাটুরেরা ডালটি ভেঙ্গে দূর্ঘটনা কবলিত হতে পারেন মর্মে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর হাটের ইজারাদার একটি লিখিত অভিযোগ

দায়ের করেন। কিন্তু একটি মহল হাটের ভাব মুর্তি ক্ষুন্ন সরকারি রাজস্ব কমানোর উদ্দেশ্যে ইজারদারের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করেছেন। ভবিষ্যতে এ ধরনের মিথ্যা সংবাদ প্রকাশে বিরত থাকার জন্য তিনি অনুরোধ জানায়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রেজাউল ইসলাম, শহিদুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335